আত্মার কান্না
- Lhapru marma - আমার আত্মকথা ০১-০৫-২০২৪

আত্মার কান্না

ঘুমের ঘোরে গভীর রাতের অন্ধকারে,
সেদিন আমি খুব কাঁদতে দেখেছি তারে,
চাপা কান্নায় কাঁদছিল সে বালিশ ধরে,
কাঁদতে কাঁদতে সে ঘুমাতো খুব ভোরে,

প্রচণ্ড রোদ ঝলসে উঠা রবির ভরদুপুরে
সেদিন একা একা হাটতে দেখেছি তারে,
পাশে কেউ নেই আনমনে বিড়বিড় করে,
কি যেনো বলেই যাচ্ছিলো কাঁদোকাঁদো স্বরে,

সূর্য ডোবার আগে শেষ বিকেল বেলাতে,
সেদিন দেখলাম নদীর ধারে নিকোটিন টানতে,
গভীর নিমগ্নে বসে উদাস মনে ভাবতে ভাবতে,
হঠাৎ.... চিৎকার করে ঝাপ দিলো সে নদীতে,

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।